হোম জীবনযাপন শিক্ষাঙ্গন করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে শিক্ষা অফিসারের

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে শিক্ষা অফিসারের

করোনার উপসর্গ নিয়ে ভোলার সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এবিএম খলিলুর রহমান (৪৯) মারা গেছেন। মঙ্গলবার (১৬ জুন) সকাল ৮টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. কামরুজ্জামান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ৬ জুন এবিএম খলিলুর রহমানের জ্বর ও কাশি হয়। পরে ৭ জুন তিনি বরিশালে ডাক্তার দেখাতে যান। এরপর তার শরীরিক অবস্থার অবনতি হলে ২দিন আগে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার করোনার নমুনা পরীক্ষা করা হয়। রিপোর্ট এখনও আসেনি। তবে রিপোর্ট আসার আগেই মঙ্গলবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শিক্ষা অফিসার মো. কামরুজ্জামান বলেন, এবিএম খলিলুর রহমানের মৃত্যুতে আমরা ভোলা জেলা শিক্ষা অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা শোকাহত। তার মরদেহ তার গ্রামের বাড়ি বড়গুনার তালতলিতে দাফন করা হবে।

ভোলার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী বলেন, প্রাথমিক শিক্ষা অফিসের সকলের শারীরিক অবস্থার খোঁজখবর নেয়া হচ্ছে। তাদের সঙ্গে আলাপ করে করোনা পরীক্ষা করা হবে।

উল্লেখ, তিনি ২০১৪ সালে ভোলার লালমোহনে উপজেলা শিক্ষা অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। পরে ওই বছরেই তিনি সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হিসেবে মৃত্যুর আগ পর্যন্ত ভোলায় কর্মরত ছিলেন।